টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ

  16-02-2019 10:26AM


পিএনএস ডেস্ক: আজ শনিবার টেকনাফে শতাধিক ইয়াবা কারবারি আত্মসমর্পণ করছেন। আজ সকাল ১০টার দিকে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই আত্মসমর্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

জানা গেছে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ ছাড়াও উপস্থিত থাকবেন আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন, জেলা প্রশাসক কামাল হোসেন। এতে সভাপতিত্ব করবেন জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এদিকে আত্মসমর্পণের অনুষ্ঠান নিয়ে দম ফেলার ফুরসত নেই পুলিশ প্রশাসনে।

প্রশাসন সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং এর আগের দিন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন। কোথাও কোনো ত্রু টি যেন না থাকে সে চেষ্টা করছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ ছাড়াও টেকনাফ থানা পুলিশের পক্ষ থেকে অনুষ্ঠানটি সফল করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠান সফল করতে সহযোগিতা কামনা করেছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা জানান, সকালে কক্সবাজার পুলিশের তত্ত্বাবধানে থাকা শতাধিক ইয়াবা ব্যবসায়ীকে অনুষ্ঠানস্থলে নিয়ে আসা হবে।

২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরীও এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, উদ্ধার করা ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরে মিডিয়াকর্মীসহ সবার উপস্থিতিতে তা ধ্বংস করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন