রায়গঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঝরল দুই প্রাণ

  


পিএনএস ডেস্ক: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় গাড়ির অন্তত ১০ জন। বৃহস্পতিবার সকালে উপজেলার দাথিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। দুর্ঘটনার পরে এ মহসড়কে প্রায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বগুড়া জেলার সারিয়া কান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং একই এলাকার আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টির সময় ঢাকা থেকে বগুড়াগামী যাত্রীবাহী একতা বাস ঘটনাস্থলে একটি ট্রাককে অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ বাধে। পরে রায়গঞ্জ ষোলমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ট্রাকের কেবিনে আটকে থাকা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। এসময় আটকে থাকা আরো এক যাত্রীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় বাসের ৫ যাত্রীসহ অন্তত ৯ জন আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ষোলমাইল ফায়ার সার্ভিসের ইনচার্জ জানান, নিহতের সংখ্যা বৃদ্ধি পাওয়ার আশংকা রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত মো. আক্তারুজ্জামান জানান, নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে অপসারণ করা হয়েছে। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech