রায়পুরায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

  11-11-2019 03:47PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোঃ মানিক মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে রায়পুরা উপজেলার রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর ঈদগাঁ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত মানিক একই এলাকার মৃত মুনতাজ মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ মাস ধরেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশী মোঃ ইব্রাহিম হাজীসহ আরো কয়েক জনের সঙ্গে বিরোধ দেখা দেয় মানিক মিয়ার। এরই জেরে রোববার রাতে স্থানীয় হাসিমপুর মৌলভীবাজার থেকে ছেলে রাজিবকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছালে ইব্রাহীম তার লোকজন নিয়ে মানিক ও তার ছেলে রাজিবকে চারদিক থেকে ঘিরে ফেলে। ওই সময় ইব্রাহীম হাজীর ছেলে মাসুদ ছুরি দিয়ে মানিকের পেটে আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি নিচে পড়ে যান। পরে ছেলে রাজিব দৌঁড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দিলে তারা এসে আহতাবস্থায় উদ্ধার করে মানিককে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) দেব দুলাল বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন