রামগঞ্জে ৪ ফার্মেসীসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

  18-11-2019 07:55PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সোনাপুর বাজারে সোমবার বিকেলে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে রেজিষ্ট্রেশন বিহীন ও মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রি করার অপরাধে ৪ ফার্মেসীকে ১৮ হাজার টাকা জরিমানা করে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জানান এ অভিযানে নেতৃত্ব দেন। এসময় জেলা ড্রাগ সুপার ফজলুল হক উপস্থিত ছিলেন।

জেলা ড্রাগ সুপার ফজলুল হক সাংবাদিকদের জানান, মেয়াদ উর্ত্তীণ ও রেজিষ্ট্রেণ বিহীন ওষুধ বিক্রি করায় ভ্রাম্যমান আদালত সোনাপুর বাজারেরর রাজিয়া মেডিকেল হল কে ৫ হাজার টাকা, অগ্রণী মেডিকেল হল কে ২ হাজার, বিউটি মেডিকেল হল কে ৮ হাজার ও ইসলামিয়া মেডিকেল হল কে ৩ হাজার টাকা সহ মোট ১৮ হাজার টাকা জরিমানা আদায় করে সর্তক করে দেওয়া হয়।

অপর দিকে একই আদালত পৃথক অভিযানে ওই বাজারের একটি মিষ্টি দোকানে ১০ হাজার ও একটি স্বর্ণের দোকানে ৩ হাজার টাকা জরিমানা আদায় করে।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান, ৪ টি ফার্মেসী, একটি মিষ্টি দোকান ও একটি স্বর্ণের দোকান অভিযান চালিয়ে মোট ৩১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন