শেরপুরে জীবাণুনাশক স্প্রে করলেন এমপি পুত্র

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে প্রাণঘাতী করোনা ভাইরাসমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে করলেন স্থানীয় সরকার দলীয় এমপি পুত্র ও আ.লীগ নেতা প্রকৌশলী আসিফ ইকবাল সনি। পৌরসভাসহ উপজেলার বিভিন্ন রাস্তা-ঘাট ও জনসমাগম স্থানে পর্যায়ক্রমে এই জীবাণুনাশক স্প্রে ছিটানো হবে।

শুক্রবার (২৭মার্চ) বিকেলে শহরের ধুনটমোড় এলাকা থেকে শেরপুর থানা পুলিশের উদ্যোগে এই কার্যক্রম শুরু করা হয়। এরপর শহরের বিভিন্ন সড়কে জলকামান গাড়ি দিয়ে এই জীবাণুনাশক স্প্রে করা হয়। এসময় প্রধান অতিথি স্থানীয় সরকার দলীয় এমপি আলহাজ¦ হাবিবর রহমানের ছেলে ও ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি ছাড়াও অন্যান্যদের মধ্যে শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা আব্দুল্লাহ সেখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আ.লীগ নেতা প্রকৌশলী আসিফ ইকবাল সনি জানান, জলকামান গাড়ি দিয়ে যেহেতু অনেক জায়গায় স্প্রে করা সম্ভব, তাই পুলিশ প্রশাসনের সহযোগিতা নিয়ে পৌরশহরসহ উপজেলার গুরুত্ব এলাকায় প্রাণঘাতী করোনা ভাইরাসমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু করা হলো। প্রতিদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে। ছয় হাজার পাঁচশ’ লিটার ব্লিচিং পাউডার মিশ্রিত পানি ছিটানো হবে। এমপি পুত্র আসিফ ইকবাল সনি করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন