মাছের প্রজেক্ট দেখতে গিয়ে দুই যুবকের মৃত্যু

  


পিএনএস ডেস্ক: কুমিল্লার দাউদকান্দি এলাকায় গোমতী নদীতে নৌকাডুবিতে নিখোঁজের একদিন পর দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মী ও ডুবুরিদলের সদস্যরা। শনিবার তাদের মরদেহ উদ্ধার করা হয়। পরে দাউদকান্দি মডেল থানায় হস্তান্তর করা হয়। মৃত সজিব মাদারীপুর জেলার শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে এবং অনিক ঢাকা হাজারীবাগ এলাকার হাজী আবদুর রহিম অপুর ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে আটজন যুবক দাউদকান্দিতে টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় তিন বন্ধুর সাথে সেখানে একটি ছোট নৌকাযোগে সকলে নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যায়। কিছুক্ষণ পর নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে অতিরিক্ত বোঝাই হওয়ায় নৌকাটি ডুবে যায়। পরে সাঁতার কেটে মাঝিসহ ১০ জন তীরে চলে আসে।

দাউদকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ জানান, আমরা শুক্রবার সকাল ৬টার দিকে ঘটনাস্থলে যাই। চাঁদপুর থেকে পাঁচ সদস্যের ডুবুরিদল আসার পর সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। ভোর রাত ৩টার দিকে ব্রিজের একটি খুঁটির কাছে সজিবের মরদেহ এবং শনিবার সকাল ৮টার দিকে নৌকাডুবির ঘটনাস্থলের পাশে অনিকের মরদেহ ভেসে ওঠে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন