ধর্ষণের অভিযোগে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার

  16-10-2020 08:26PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জে এক তরুণীর সাথে চার বছরের প্রেম ছিল ইসতিয়াক আহমেদের (৩০)। ওই সূত্রে একাধিক বার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক ও হয়েছে। পরে ওই তরুণী বিয়ের কথা বলেন। কিন্তু ইসতিয়াক তাকে জানান তার পরিবার তাদের বিয়ে মেনে নিবে না। এবং ইসতিয়াকের পরিবার তার বিয়ে ঠিক করেছে অন্য জায়গায়।

এদিকে ইশতিয়াকের বিয়ের দিনক্ষণ ছিল নির্ধারিত। ওই তরুণী একটি মামলা দায়ের করেন থানায়। পরে বৃহস্পতিবার গায়ে হলুদের অনুষ্ঠান থেকে গ্রেফতার করা হয় ইসতিয়াককে। শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় ইসতিয়াককে।

ঘটনাটি ঘটেছে ফতুল্লার পশ্চিম দেওভোগ নাগ বাড়ি এলাকায়। গ্রেফতার হওয়া ইসতিয়াক ওই এলাকার মিজানুর রহমানের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ইসতিয়াকের সাথে তার চার বছরের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিকবার দৈহিক সম্পর্ক করেন ইসতিয়াক। সর্বশেষ গত বছর ডিসেম্বর মাসের শেষের দিকে দেওভোগ নাগবাড়ীর জিকুদের চারতলা বাড়ির তৃতীয় তলার দক্ষিণ পাশে ইসতিয়াক আহম্মেদের ভাড়া বাসায় তার সাথে শারীরিক সম্পর্ক করেন। একপর্যায়ে বিয়ের কথা বললে ইসতিয়াক নানা টালবাহানায় কালক্ষেপন করে অন্য কোথাও বিয়ে করার পায়তারা করেন। বুধবার ওই তরুণী জানতে পারেন ইসতিয়াক অন্য কোথাও বিয়ে করছেন। পরে বৃহস্পতিবার ফতুল্লা মডেল থানায় গিয়ে তিনি একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তবে ইসতিয়াকের দাবি, তরুণীর সাথে তার গত তিন বছর প্রেমের সম্পর্ক ছিলো। এ তিন বছরে প্রেমিকাকে নিজ বাসায় উভয়ের সম্মতিতে দু’বার শারীরিক মেলামেশা হয়। এবং তার সম্পর্কের বিষয়টি বাবা-মাকে জানায়। কিন্তু বিষয়টি তার বাব-মা মেনে নিতে অস্বীকার করে এবং তার অন্য জায়গায় বিয়ে ঠিক করেন। বিষয়টি তিনি তার প্রেমিকাকে অবগত করেন। বৃহস্পতিবার ছিলো তার গায়ে হলুদ আর শুক্রবার বরযাত্রী।

ফতুল্লা থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম জানান, মেয়েটির অভিযোগ পেয়ে স্থানীয়দের সহায়তায় ইসতিয়াককে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন