সিলেটের এক হোটেল থেকে ৯ যুবক-যুবতী আটক

  22-04-2024 07:08PM

পিএনএস ডেস্ক: সিলেটে হোটেল থেকে ৯ যুবক-যুবতীকে আটক করেছে পুলিশ। সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। এর আগে গত রবিবার রাত ১১টার দিকে দক্ষিণ সুরমার হুমায়ূন রশিদ চত্বর সংলগ্ন হোটেল তিতাস থেকে অসামাজিক কার্যক্রমের অভিযোগে তাদেরকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে নিয়মিত মামলা হয়েছে। আটক ৯ জনের মধ্যে ৬ জন পুরুষ ও ৩ জন নারী বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আটককৃতরা হলো- সিলেটের ফেঞ্চুগঞ্জের কটালপুর উত্তরপাড়া এলাকার জাকারিয়া (২১), গোয়াইনঘাটের সালুটিকর নোয়াগাঁও’র (পূর্বপাড়া) এলাকার রাসেল আহমদ (১৯), কানাইঘাটের পূর্ব দর্পনগরের আব্দুল হামিদ (২২), বিয়ানীবাজার মোহাম্মদপুরের রুহুল আমিন (২৮), এয়ারপোর্ট থানার ছালিয়া এলাকার সুলেমান (২৯), জামালপুর জেলার সরিষাবাড়ী বাসুরিয়া এলাকার নাসির উদ্দিন (২৭), একই জেলার সদর থানার গুরাদাব বাজারের ইউনুস আলীর মেয়ে মীনা বেগম (৩৫), ময়মনসিংহের কোতোয়ালী থানাধীন কলাপাড়া দাফুনিয়ার লিজা আক্তার (৩০) ও সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার ভাংগাবাড়ির রিমি আক্তার (৩০)।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন