ফেরিতে বাসের ধাক্কা,পাঁচ মোটরসাইকেল নদীতে

  25-04-2024 06:03PM

পিএনএস ডেস্ক: পিরোজপুরের ভাণ্ডারিয়ার চরখালী ঘাটে বেপরোয়া গতির একটি বাস ফেরিতে ধাক্কায় দেয়। এতে ফেরিতে থাকা ৫টি মোটরসাইকেল ও ৫০জন যাত্রী নদীতে পড়ে গেছে। ফেরি দিয়ে তাদের উদ্ধার করা হলেও এ ঘটনায় নারী ও শিশুসহ ২ জন নিখোঁজ রয়েছেন। বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় চরখালী প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটির চালক বাসুদেব দাসকে (৪০) আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফেরিটি চরখালী ঘাটে ভেড়ানো ছিল। এ সময় বরগুনার পাথরঘাটা থেকে ছেড়ে আসা খুলনাগামী মেট্রোপলিটন পরিবহনের একটি বাস ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মঠবাড়িয়া-পিরোজপুরগামী সহারা পরিবহনের একটি বাসকে ধাক্কা দেয়। এতে গাড়িটির এক তৃতীয়াংশ নদীর দিকে ঝুঁকে পড়ে। এ সময় ফেরির সামনে থাকা ৫টি মোটরসাইকেল এবং অন্তত ৫০ যাত্রী নদীতে পড়ে যায়। পরে ফেরিঘাটে থাকা ট্রলার নিয়ে স্থানীয়রা তাদের নদী থেকে উদ্ধার করে। তবে অজ্ঞাত এক নারী ও তার শিশুকন্যা এখনও নিখোঁজ রয়েছেন বলে জানান মো. সোহেল ফকির এবং সুমন চন্দ্র রায় নামে দুই মোটরসাইকেল চালক।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহম্মদ হোসেন জানান, দুর্ঘটনার পরপরই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। এ ছাড়া বাসচালক বাসুদেব দাসকে আটক করা হয়েছে।

এসএস।

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন