একদিকে ঐশ্বরিয়া, অন্যদিকে বচ্চন পরিবার!

  13-07-2024 09:35PM

পিএনএস ডেস্ক: সাতপাকে বাঁধা পড়েছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। গত শুক্রবারের বিলাসবহুল এই বিয়েতে উপস্থিত ছিলেন হলিউড থেকে বলিউড, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে বিশ্বের শীর্ষ ধনকুবেররা।

আম্বানিদের বিয়ে বলে কথা, সেই বিয়েতে বচ্চন পরিবার উপস্থিত থাকবে না, সেটাতো হতেই পারে না। কিন্তু এবার বলিউডের নামী এই পরিবারের মধ্যে ভাঙন প্রকাশ্যে লক্ষ করা গেছে। পুরো পরিবার একদিকে আর বচ্চনবধূ ঐশ্বরিয়া রায় অন্যদিকে।

অনুষ্ঠানে সপরিবার আসেন অমিতাভ বচ্চন। তাঁর ছেলে অভিষেক বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নাতনি নব্য নভেলি নন্দাসহ পুরো পরিবার একসঙ্গে হাজির ছিলেন আম্বানিদের বিয়েতে। সোনালি রঙের পোশাকে সেজেছিলেন সবাই।

পুরো পরিবার একসঙ্গে হাজির হলেও অনুষ্ঠানে আলাদাভাবে মেয়ের হাত ধরে আসেন ঐশ্বরিয়া রায়। ক্যামেরার সামনে বিভিন্ন ভঙ্গিমায় পোজও দিয়েছেন মা-মেয়ে। এমনকি পুরো অনুষ্ঠানে বচ্চন পরিবারের সঙ্গে স্পষ্ট দূরত্ব বজায় রেখে চলেন ঐশ্বরিয়া।

অনুষ্ঠানে সোনালি জরির কাজ করা লাল সালোয়ার স্যুট পরেন অভিনেত্রী। চুল খোলা রেখে মাথায় পরেন টিকলি, সঙ্গে মানানসই গয়না ও লাল হ্যান্ডব্যাগ। আর মেয়ে আরাধ্য পরেছিল আকাশি রঙের সালোয়ার স্যুট।

তবে পরিবারের এই আলাদা উপস্থিতিতে নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি ভেঙে যাচ্ছে ঐশ্বরিয়া-অভিষেকের সংসার? নতুন করে চাউর হয়েছে বচ্চন পরিবারের ভাঙনের গুঞ্জন।

যদিও সেদিন বর্ষীয়ান অভিনেত্রী রেখার সঙ্গে ঐশ্বরিয়াকে দেখা গিয়েছে খোশ মেজাজে। ঐশ্বরিয়াকে দেখেই জড়িয়ে ধরেন রেখা। রেখা ও ঐশ্বরিয়ার সেই মুহূর্ত ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন