ক্ষত চিহ্ন ঢেকে শুটিংয়ে ক্যানসার আক্রান্ত হিনা খান

  15-07-2024 08:01PM

পিএনএস ডেস্ক: ভারতের জনপ্রিয় মডেল-অভিনেত্রী হিনা খান ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি তার ব্রেস্ট ক্যানসার (স্তন ক্যানসার) শনাক্ত হয়েছে। এরই মধ্যে কেমোথেরাপি শুরু হয়েছে। এবার শরীরের ক্ষত চিহ্ন লুকিয়ে শুটিংয়ে ফিরলেন এই অভিনেত্রী।

সোমবার (১৫ জুলাই) হিনা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন। তাতে দেখা যায়, হিনা খানের গলার ডান পাশে একটি ক্ষত স্থান। গায়ের জামার কলার দিয়ে ক্ষত জায়গাটি ঢেকে দিচ্ছেন মেকআপ আর্টিস্ট।

এ ভিডিওতে হিনা খান বলেন, প্রথম কেমোথেরাপি নেওয়ার পর আমার প্রথম শুটিং। নার্ভাস, যতটা সম্ভব সেলাইয়ের দাগ (ক্ষত স্থান) লুকানোর চেষ্টা করছি। প্রত্যেকে আপ্রাণ চেষ্টা করছে। আমি পরচুলা লাগিয়েছি। আমি আমার শুটের জন্য প্রস্তুত। শো চলবে। আমরা লড়াই করব। আমরা শুটিং চালিয়ে যাব। আমরা বিজয়ী হবো।

গত মাসের শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন চাউর হয়, ক্যানসারে আক্রান্ত হয়েছেন হিনা খান। কিন্তু এ নিয়ে নীরব ছিলেন তিনি। গত ২৮ জুন ইনস্টাগ্রাম পোস্টে গুঞ্জনকে ‘সত্য’ বলে জানান হিনা খান। বর্তমানে ভারতে তার চিকিৎসা চলছে।

এদিকে কেমোথেরাপির আগে নিজের চুলও কেটে ফেলেন হিনা। তার চুল কাটার ভিডিও ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়।অভিনেত্রীর এই অসীম সাহসিকতাকে সাধুবাদ জানিয়েছিলেন নেটিজেনরা।

প্রসঙ্গত, টেলিভিশন ধারাবাহিক ‘ইয়ে রিস্তা ক্যায়া কহলাতা হ্যায়’-এর মাধ্যমে সবার নজর কেড়েছিলেন হিনা। এ ছাড়া বেশ কিছু ওয়েবসিরিজ ও মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন তিনি।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন