শেখ হাসিনাকে গালি দেওয়ায় আপনাকে আয়নাঘরে রাখা হবে’

  15-08-2024 05:42PM

পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপি ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। সিনেমাটির প্রচারের সময় দেশের একটি গণমাধ্যমে ফারিয়া বলেছিলেন, ‘আমাদের প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে।’

সম্প্রতি সেই মন্তব্য টেনে অন্তর্জালে সমালোচনা স্বীকার হচ্ছেন এই নায়িকা। যদিও বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন পর্দায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করা নুসরাত ফারিয়া। সোশ্যালে সেসব ছবি পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়েছেন তিনি।

সম্প্রতি এক ছবিতে পার্কের মধ্যে দোলনায় চেপে খিলখিলিয়ে হাসতে দেখা গেল নুসরাতকে। ছবির ক্যাপশনে নুসরাত সকলের মঙ্গল চেয়ে লেখেন, ‘আপনাদের কষ্ট লাঘব হোক, আর্শীবাদ নেমে আসুক’।

এই ছবির কমেন্ট বক্সে নুসরাতকে বিদ্রুপ করে একজন লেখেন, ‘প্রত্যেক মেয়ের মধ্যে একটা করে হাসিনা আছে এত বড় গালি দেওয়ার জন্য আপনাকে আয়নাঘরে রাখা হবে’।

আরেকজন লেখেন, ‘পালানোর বায়োপিকটা কে করবে?’ অন্য আরেকজন লেখেন, ‘২ টাকার নায়িকা ভেবেছে হাসিনার পা চেটে উপরে উঠবে, কিন্তু গরীবের শেখ হাসিনার সেটা হল না’।

নুসরাত অবশ্য কটাক্ষের পালটা জবাব দেননি। কোটা আন্দোলন নিয়ে ছাত্রমৃত্যুর ঘটনায় সেভাবে সোশ্যাল মিডিয়ায় সরব হননি নুসরাত। মৃত ছাত্রদের লাশের একটি ছবি পোস্ট করে শুধু লিখেছিলেন, ‘জাতি হিসেবে এর চেয়ে দুঃখজনক আর কিছু নেই..!’

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন