বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন: প্ল্যাটফর্মকে পুনর্গঠন করতে ৪ উপ-কমিটি গঠন

  19-08-2024 09:28PM

পিএনএস ডেস্ক: সরকারি চাকরিতে নিয়োগে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফর্মকে পুনর্গঠন করতে নতুন চারটি উপ-কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৯ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন চারটি উপ-কমিটি হলো অর্গানাইজিং উইং, প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইং, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং ও অথোরাইজেশন।

উপ-কমিটির তালিকা প্রকাশ করে আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম লিখেছেন, এ টিমগুলো মূলত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফর্মকে পুনর্গঠন করার লক্ষ্যে কাজ করবে। আমাদের সমর্থনে গঠিত সমন্বয়ক কমিটিগুলো বহাল থাকবে। বিভিন্ন পরিসরে নতুনভাবে সব কমিটি পুনর্গঠন করা হবে।

তিনি আরও লেখেন, শৃঙ্খলা রক্ষা ও ভুয়া সমন্বয়ক বিভ্রান্তি দূর করতে বর্তমান কমিটিগুলোর অথরাইজেশন এবং নতুন কমিটি গঠনে কাজ করবে। ছাত্র-জনতার অভ্যুত্থান রক্ষা এবং জনমানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে কাজ করে যাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

উপ-কমিটিতে যারা
অর্গানাইজেশন উইংয়ে রয়েছেন আবু বাকের মজুমদার, আবদুল হান্নান মাসুদ, রিফাত রশিদ, শাহিন আলম, শ্যামলী সুলতানা জেদনি, নাঈম আবেদিন, সানজানা আফিফা অদিতি ও থান তালাত মাহমুদ রাফি।

প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইংয়ে রয়েছেন হাসনাত আবদুল্লাহ, সারজিস আলম, আব্দুল কাদের, আরিফ সোহেল, আকরাম হোসাইন রাজ, হামজা মাহবুব, নুর নবি, শুভ আহমেদ, শাহীনূর সুমি, মোবশ্বের আলম, মোহাম্মদ রাসেল, উমামা ফাতেমা, আনিকা তাহসিনা, রওনক জাহান, মেহেদী ইসলাম, তকিউদ্দিন আহমেদ, হাসিব আল ইসলাম ও মাহিন সরকার।

মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইংয়ের সদস্যরা হলেন রিজওয়ানা রিফাত, আবদুল্লাহ সালেহিন অয়ন, ওতাহমিদ আর মুদাস্সির চৌধুরী। আর অথরাইজেশনে রয়েছেন সারজিস আলম ও আবু বাকের মজুমদার।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন