মাছ শিকার করতে গিয়ে চাঁদপুরে যুবকের মৃত্যু

  24-08-2024 05:34PM

পিএনএস চাঁদপুরের ফরিদগঞ্জে মাছ শিকার করতে নেমে মো. সজিব হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) সকালে বাড়ির পাশের একটি জলাবদ্ধ স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শুক্রবার ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের মো. সজিব হোসেন মধ্যরাতে টেটা দিয়ে একটি পুকুরে মাছ শিকারে যায়। রাতে আর ফিরে আসেনি। শনিবার সকালে বাড়ির পাশের একটি জলাবদ্ধ স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত সজিব হোসেন উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের মো. আব্বাস বেপারীর ছেলে।

নিহতের বাবা আব্বাস বেপারী বলেন, আমার ছেলের আগে মৃগী রোগ থাকলেও বছর খানেক আগে সে ভালো হয়ে যায়। পরে গত ৬ মাস পূর্বে তাকে বিয়ে দিয়েছেন। যখন যে কাজ পেত সেই কাজ করে জীবিকা নির্বাহ করতো সে। গত কয়েকদিন বৃষ্টি হওয়ার কারণে রাতে মাছ শিকার করেছে, সে গতরাতেও মাছ শিকারে গিয়ে আর ফিরে আসেনি।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, গত এক সপ্তাহ যাবৎ টানা বৃষ্টির কারণে ওই গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সজীব গত কয়েকদিন রাতে মাছ শিকার করতে যায়। প্রতিদিন মাছ শিকার করে চলে আসলেও শনিবার রাতে সে আর ফিরে আসেনি। সকালে স্থানীয়রা মিলে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বাড়ি থেকে একটু দূরে কাতার প্রবাসীর স্ত্রী নিপা আক্তার নামে এক গৃহবধূ সজীবের মরদেহ পুকুরের কিনারায় ভাসতে দেখে ডাক চিৎকার দিলে ঘটনাস্থল থেকে তার মৃত দেহ উদ্ধার করা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সজীবের মরদেহ উদ্ধার করা হয়েছে। সজীব মৃগী রোগী ছিলেন। তার বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন