জামালপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

  12-09-2024 01:46AM

পিএনএস ডেস্ক: জামালপুরের মেলান্দহে নিজ ঘরের বিছানা থেকে হাত-পা বাঁধা অবস্থায় শাহিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দুরমুঠ ইউনিয়নের সুলতানখালী এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূ শাহিনা বেগম উপজেলার মলিকাডাঙ্গা এলাকার গেন্ধা শেখের মেয়ে এবং একই এলাকার সেনা সদস্য আব্দুস সালামের স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহিনার স্বামী সেনা সদস্য আব্দুস ছালাম চট্টগ্রাম সেনানিবাসে কর্মরত। তার দুই সন্তান বাইরে থেকে পড়ালেখা করায় শাহিনা বেগম বাড়িতে একাই থাকত। তার ডায়বেটিকস রোগ থাকায় প্রতিদিন সকালে হাঁটাহাঁটি করত৷ তবে বুধবার সকালে স্থানীয়রা শাহিনাকে বেগমকে বের হতে না দেখে খোঁজ নেওয়ার জন্য সকাল ৯টা দিকে বাসায় গিয়ে মেইন গেট বন্ধ দেখতে পায়। পরে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে এলাকার লোকজন গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের দরজা খোলা অবস্থায় শাহিনার বেগমের হাত-পা বাঁধা অর্ধনগ্ন মরদেহ বিছানায় দেখতে পায়। এ সময় ঘরের মালামালও এলোমেলো অবস্থায় দেখা যায়। পরে স্থানীয়রা বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে সেনা-পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে যায়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে এসেছে। তারা আলামত সংগ্রহ করছে। আলামত সংগ্রহ শেষে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হবে।’

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন