তলুইগাছা সীমান্ত থেকে মাদক ও অস্ত্র উদ্ধার

  25-08-2024 08:40PM

পিএনএস ডেস্ক: বিজিবির ওপর ভারতীয় চোরাকারবারিরা আক্রমণ করেছে। এসময় তাদের আক্রমণ ঠেকাতে বিজিবি সদস্যরা ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে চোরাকারবারিরা মাদকের চালান ফেলে ভারতের সীমানায় ঘন জঙ্গলে পালিয়ে যায়।

শনিবার রাত ২টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলায় তলুইগাছা সীমান্তে এ ঘটনা ঘটে। এ সময় বিজিবি ঘটনাস্থল থেকে ২৫২ বোতল ভারতীয় ফেনসিডিল, ৫১ বোতল মদ ও ২ টি ধারাল হাসুয়া (দা) উদ্ধার করে।

সাতক্ষীরা বিজিবি–৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ভারত থেকে কয়েকজন চোরাকারবারি তলুইগাছা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে মাদক পাচার করবে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিজিবির সদস্যরা নটিজঙ্গল নামক স্থানে অবস্থান নেয়। এসময় ভারতীয় ৫-৬ জন চোরাকারবারি মাথায় করে বস্তাভর্তি অবৈধ মালামাল বহন করে বাংলাদেশ সীমান্তের দিকে অগ্রসর হতে থাকে।

তিনি আরও জানান, একপর্যায়ে তারা বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে সামনে অগ্রসর হলে বিজিবি টহল দল তাদেরকে ধাওয়া করে। কিন্তু তারা পিছু না হটে ধারাল অস্ত্র দেখিয়ে বিজিবির ওপর হামলা করতে উদ্ধত হয়। চোরাকারবারীদের আক্রমণ ঠেকাতে বিজিবি ৫ রাউন্ড গুলি নিক্ষেপ করে। এতে চোরাকারবারিরা ভারতের ভেতরে একটি বাগানে পালিয়ে যায়।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন