বরগুনায় সহকারী জজের স্ত্রীর আত্মহত্যা

  25-08-2024 11:18PM

পিএনএস ডেস্ক: সহকারী জজের স্ত্রী দুই সন্তানের জননী সুমি কায়সার পদ্মার আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। রোববার সকাল সাড়ে ৯টায় বরগুনার চরকলোনী ভাড়াবাসায় ফ্যানের সঙ্গে ফাঁস দিয়েছেন পদ্মা।

এ সময় পদ্মার মা ও নানি বাসায় ছিল। ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

জানা যায়, সুমি কায়সার পদ্মা বরগুনার জেলা ও দায়রা জজ আদালতে বামনা উপজেলার সহকারী জজ দেওয়ান আনোয়ারুল আসিফের স্ত্রী, ফরিদপুর জেলার সদর উপজেলার কৃষ্ণনগর এলাকার বাসিন্দা মৃত সফিউদ্দীনের একমাত্র মেয়ে। দম্পতির দুটি পুত্রসন্তান রয়েছে।

পরিবারের দাবি, সুমির দ্বিতীয় বাচ্চা হওয়ার পর থেকে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন।

বরগুনার ভাড়া বাসায় সুমি তার মা সাফিয়া বেগম ও নানিকে নিয়ে বসবাস করতেন। সুমির বাবার মৃত্যুর পরে অন্য কোনো ভাইবোন না থাকায় সুমির মা এবং নানির একমাত্র ভরসাই ছিল সুমি।

আত্মহত্যার বিষয় জানতে চাইলে সুমির মা সাফিয়া বেগম বলেন, এ বিষয়ে আমাদের কারো প্রতি কোনো অভিযোগ নেই। আমরা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করতে চাই।

বাড়ির মালিক কহিনুর বেগম বলেন, সহকারী জজের স্ত্রী সুমি প্রায় সময় উত্তেজিত হয়ে চিল্লাচিল্লি করতেন। শনিবার রাতেও আমি ঝগড়াঝাঁটির শব্দ শুনতে পাই। সকালে শুনতে পাই সুমি আত্মহত্যা করেছেন।

সুমির স্বামী সহকারী জজ আনোয়ারুল আসিফ বলেন, ইতোপূর্বে সুমিকে এ সমস্যা নিয়ে একাধিকবার চিকিৎসা করানো হয়েছে। সে মানসিক রোগী ছিল। স্ত্রীকে হারিয়ে তিনি নির্বাক।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেওয়ান জগলুল হাসান বলেন, এ ব্যাপারে বরগুনা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। সুরতহালে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় ফাঁস লাগানোর দাগ রয়েছে। পরিবারের কেউ অভিযোগ করেনি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন