চাটখিল থানার লুট হওয়া মোবাইল উদ্ধার, যুবক গ্রেফতার

  16-09-2024 11:05PM

পিএনএস ডেস্ক: নোয়াখালীর চাটখিল থানা থেকে লুট হওয়া তিনটি মোবাইল ফোন ও বিভিন্ন সরঞ্জামসহ রবিউল হাসান অপি (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম ছয়ানী টবগা গ্রাম থেকে এসব সরঞ্জামসহ তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতার রবিউল হাসান অপি (২৫) চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম ছয়ানী টবগা গ্রামের আলী মিয়া ব্যাপারী বাড়ির মো. বেলাল হোসেনের ছেলে। সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করে রবিউল হাসান অপিকে গ্রেফতার করা হয়। এসময় থানার লুট হওয়া তিনটি মোবাইল ফোন, দুটি ব্যাগ, একটি রেইন কোট ও দুটি চার্জার তার ঘর থেকে উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ থেকে পালানোর খবরে ওইদিন বিকেলে চাটখিল থানায় হামলা চালিয়ে আগ্নেয়াস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম লুট করে নেয় দুর্বৃত্তরা। ওই অস্ত্রের অনেকগুলো এখনো উদ্ধার হয়নি। এসব অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে যৌথবাহিনী।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন