জুয়ার টাকা ভাগাভাগির দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

  06-10-2024 06:18PM

পিএনএস ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুরে মোবাইলে জুয়া খেলার টাকা বাটোয়ারা নিয়ে সালিশি বৈঠকে মুসলিম উদ্দিন (৩৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় নিহতের বাবা ও চাচাসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার নিকরাইল ইউনিয়নের পরিষদ সংলগ্ন মাটিকাটা ব্রিজপাড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি উপজেলার মাটিকাটা গ্রামের জোয়ারের ছেলে। বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আমজাত হোসেন।

জানা যায়, সালিশে মুসলিম অনলাইনে জুয়া খেলার বিষয় উপস্থাপন করতে গেলে তার ওপর ক্ষিপ্ত হয় অপর পক্ষ। কথা কাটাকাটির একপর্যায়ে তাকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে।

স্থানীয়রা জানান, মাটিকাটা গ্রামের রাকিব ও সুজনের এক ভাগিনার সঙ্গে অনলাইনে জুয়া খেলার মূলহোতা একই গ্রামের নয়নের সঙ্গে জুয়ার টাকা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় মাটিকাটা ব্রিজপাড় নামক স্থানে একটি সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। সালিশে মাতব্বররা মোবাইলে জুয়া খেলার বিষয়টি বুঝতে না পারায় মুসলিম তাদের জুয়া খেলার বিস্তারিত জানাচ্ছিল।

মুসলিমের সঙ্গে রাকিব ও সুজনের ভাগনের সঙ্গে মাতব্বরদের সামনে কথাকাটাকাটি হয়। রাকিব ও সুজন তার বন্ধুদের ফোন করে সালিশে ডেকে এনে মুসলিমকে এলোপাতাড়ি রাম-দা দিয়ে কোপাতে থাকে। তাতে মুসলিমের স্বজনরা বাধা দিতে গেলে তাদের উপরেও হামলা করে তারা। এতে মুসলিমসহ তার বাবা, চাচাসহ ৫-৬ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রক্তক্ষরণে মুসলিম মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আমজাত হোসেন জানান, সালিশি বৈঠকে মুসলিম নামে একজন খুন হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ভূঞাপুর থানার ওসি একেএম রেজাউল করিম কালবেলাকে বলেন, পূর্বশত্রুতার জেরে মুসলিম নামে এক যুবককে হত্যা করা হয়। এ ব্যাপারে ঘটনা স্থল থেকে হালিম নামে একজনকে আটক করা হয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন