মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্রের মৃত্যু

  23-10-2024 01:10AM

পিএনএস ডেস্ক: ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচর অংশে দুর্ঘটনায় অয়ন দাশ ও পার্থ শীল নামে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় সীমান্ত নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কে বন্দরখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রাণ হারানো অয়ন শিবচরের পাচ্চর ইউনিয়ন গোয়ালকান্দা এলাকার পান্ডব দাশের ছেলে ও পার্থ একই উপজেলার ভদ্রাসন এলাকার গোবিন্দ শীলের ছেলে। তারা স্থানীয় ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে কলেজে প্রি-টেস্ট পরীক্ষা দিয়ে একটি মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন অয়ন, পার্থ ও সীমান্ত। তারা এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কের বন্দরখোলা নামক এলাকায় পৌঁছালে সেখানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অয়নে।

পরে তাদের উদ্ধার করে স্থানীয় রয়েল হাসপাতালে নিয়ে আসলে সেখানে পার্থ মারা যান। সীমান্তর অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবচর হাইওয়ে থানার উপ পরিদর্শক মো. তমাল ঘটনার বলেন, দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন