ঝালকাঠিতে ইয়াবা ও যৌন উত্তেজক সিরাপসহ আটক ২

  

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা ও যৌন উত্তেজক সিরাপসহ ২ জনকে আটক করেছে পুলিশর গোয়েন্দা বিভাগ (ডিবি)।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো শহরের আমতলা গলির সতীনাথ দাসের পুত্র ব্যবসায়ী সৌরভ দাস ও তার সহযোগী সূর্য দাসের পুত্র শুভ দাস।

ডিবি পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ শফিউল্যাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের আমতলা গলির বাসায় অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা ও প্রচুর পরিমাণে যৌন উত্তেজক সিরাপসহ সৌরভ ও শুভকে আটক করা হয়। বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদসহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বশির আহমেদ গাজী ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ২৫ হাজার করে দু'জনকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের দন্ড প্রদান করা হয়েছে। তাৎক্ষণিক ৫০ হাজার টাকা জরিমানা আসামী পক্ষ পরিশোধ করেছে। যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ ঘটনাস্থল সংলগ্ন একটি পরিত্যক্ত স্থানে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

এদিকে মাদক (ইয়াবা) ব্যবসার অভিযোগে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ডিবি ইন্সপেক্টর মোঃ শফিউল্যাহ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech