দুদক কর্মরত দম্পতির মেয়েকে বাসায় ঢুকে কুপিয়ে জখম!

  

পিএনএস ডেস্ক : রাজধানীর মতিঝিলে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে বাসায় ঢুকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। আজ বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে এজিবি কলোনিতে এই ঘটনা ঘটে। আহত ছাত্রীর বাবা-মা দুজনে দুর্নীতি দমন কমিশনে (দুদক) কর্মরত।

অভিযুক্ত যুবকের নাম হাবিব (২৫)। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ওই যুবক বাসায় প্রবেশ করে মেয়েটিকে এলোপাতাড়ি কোপায়। পরে আশপাশের লোকজন তাঁকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

ওসি ওমর ফারুক বলেন, তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। আহত ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

ঢামেকের নিউরোসার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইরফান সাংবাদিককে বলেন, ‘মেয়েটির শরীরের মাথা, পেট, পিঠ, হাত, ঠোঁটসহ বিভিন্ন স্থানে জখম রয়েছে। তবে মাথার ভেতরে কোনো ইনজুরি পাওয়া যায়নি। তার চিকিৎসা চলছে।’

তাৎক্ষণিক ওই শিক্ষার্থীর পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে দুদকের সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করে তাঁর বাবা-মার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

পিএনএস :জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech