মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

  06-02-2019 10:19PM

পিএনএস ডেস্ক : মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনিরুজ্জামান মনির বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

মেহেরপুরের জেলা প্রশাসক মোঃ আতাউল গনি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদা আক্তারের কাছে এ বিষয়ে লিখত অভিযোগ দিয়েছেন মোঃ আশরাফুল আলম জোয়াদ্দার নামে এক শিক্ষার্থীর পিতা। অভিযোগের ভিত্তিতে মেহেরপুর জেলা প্রশাসক ও প্রশাসক পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করেছেন।

গত ২৮ জানুয়ারি মোঃ আশরাফুল আলম জোয়াদ্দার তার লিখিত অভিযোগে বলেন, তার মেয়ে তাসকিয়া জোয়াদ্দার মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩য় শ্রেণির (২০১৮) ছাত্রী। শিক্ষক মনিরুজ্জামান মনি তার মেয়েকে প্রাইভেট পড়ার জন্য চাপ দেন। কিন্তু তার কাছে প্রাইভেট না পড়ানোর কারানো তিনি তার দুটি বিষয়ে আমার মেয়েকে ফেল করিয়েছেন।

তিনি আরো উল্লেখ করেন, ইতিপূর্বে ২০১৪ সালে নবম শ্রেণিতে পড়ার সময় আমার বড় মেয়েকে শারীরিক ও মানসিক ভাবে উত্যক্ত করেন শিক্ষক মনিরুজ্জামান। বিষয়টি নিয়ে আমি প্রতিবাদ করতে চাইলে স্কুলের কয়েক জন শিক্ষক বিষয়টি নিয়ে ক্ষমা চেয়ে তার চাকরি রক্ষা করতে অনুরোধ করেন।

মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গণি বলেন, এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদা আক্তার ঘটনার সত্যতা শিকার করে বলেন, গত ২৮ জানুয়ারি লিখিত আভিযোগ পেয়েছি। বিদ্যালয়ের ৫ জন সিনিয়র শিক্ষক নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষক মনিরুজ্জামান বলেন, বিষয়টি একটি ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন