মক্ষিরানী সোনিয়া অনৈতিক মিশনে...

  18-03-2016 04:02PM

পিএনএস, নারায়ণগঞ্জ : মক্ষিরানী সোনিয়া নগরীতে বেপরোয়া জীবনযাপনের মাধ্যমে ধনীর দুলালদের সর্বনাশ করার পাশাপাশি অনেকের সুখের সংসার তছনছ করে দিচ্ছে বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে। সুদূর বরিশাল থেকে নারায়ণগঞ্জে এসে কখনো নার্স, কখনো এনজিও কর্মী, কখনো পুলিশের সোর্স, আবার কখনো যৌনকর্মী সেজে ধনীর দুলালদের সাথে প্রেমের অভিনয় করে অনৈতিক কাজ করায় বৃহত্তর খানপুরসহ আশপাশের এলাকার অভিভাবকদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। বর্তমানে সে নগরীর ব্যাংক কলোনী এলাকায় ফ্ল্যাট নিয়ে বাস করে জমজমাট মাদক ব্যবসার পাশাপাশি সুন্দরী মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করছে বলে অভিযোগে প্রকাশ।

অনুসন্ধানে জানা যায়, মক্ষিরানী সোনিয়ার মামা ও ভাই নগরীর আবাসিক হোটেলে দেহ ব্যবসার দালালী করে থাকে। মামা ও ভাইয়ের মত অবৈধ পন্থায় কালো টাকা আয় করার জন্য সে বরিশাল থেকে কয়েক বছর পূর্বে নারায়ণগঞ্জের খানপুরে আসে। সন্দরী সোনিয়া তার রূপের মাধ্যমে ধনীর দুলালদের সাথে প্রেমের অভিনয়ের মাধ্যমে স্বেচ্ছায় দেহ বিলিয়ে দিয়ে থাকে। তবে সে কৌশলে তাদের দেহ মিলনের ভিডিও দৃশ্য করে থাকে বলে অভিযোগ রয়েছে। পরবর্তীতে সেই ভিডিও দৃশ্য দেখিয়ে ধনীর দুলালদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় বলে একাধিক অভিযোগ রয়েছে। শুধু তাই নয়, প্রেমের অভিনয়ের মাধ্যমে নিজের দেহ বিলিয়ে দিতে গিয়ে অনেক ধনীর দুলালের সাথে বিবাহ করার মত নাটকও করেছে বলে অভিযোগ রয়েছে। পরে কথিত স্বামীদের বিরুদ্ধে মিথ্যা মামলা সাজিয়ে আপোষের নামে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় বলেও অভিযোগ পাওয়া গেছে। তার এধরনের অনৈতিক কাজের কারনে এপর্যন্ত অনেকের সুখের সংসার তছনছ হয়ে গেছে বলে জানা গেছে।

এদিকে একটি সূত্র জানায়, বর্তমানে মক্ষিরানী সোনিয়া ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে কয়েকজন সুন্দরী মেয়ে রেখে জমজমাট দেহ ব্যবসা পরিচালনা করছে। তার মধুকুঞ্জনে দেহ ব্যবসার পাশাপাশি জমজমাট মাদক ব্যবসাও হচ্ছে বলে সূত্রে প্রকাশ। মক্ষিরানী সোনিয়া এধরনের অনৈতিক কাজ করার জন্য স্থানীয় প্রশাসনের কতিপয় সদস্যকে ম্যানেজ করে রেখেছে বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি মক্ষিরানী সোনিয়া জনৈক জমি ব্যবসায়ী আহসানউল্লাহর সাথে মুন্সিগঞ্জে ফুর্তি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে লাঞ্চিত হয়েছিল বলেও অভিযোগ রয়েছে।

অন্যদিকে মক্ষিরানী সোনিয়ার মধুকুঞ্জনে নির্বিঘ্নে এধরনের অপকর্ম করায় বিভিন্ন এলাকার যুবসমাজ ক্রমশঃ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে বলে অভিভাবকরা অভিযোগে জানান। তারা মক্ষিরানী সোনিয়ার অনৈতিক কাজের আস্তানা উচ্ছেদ করার জন্য প্রশাসনের কাছে বারবার দ্বারস্থ হলেও রহস্যজনক কারনে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছেনা বলেও তারা অভিযোগে জানান। ফলে তারা তাদের আদরের সন্তান নিয়ে মহা দুশ্চিন্তার মধ্যে দিনাতিপাত করছেন বলে জানান। এব্যাপারে তারা সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

পিএনএস/মো.সাইফুল্লাহ/মানসুর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন