ডিমলায় জেএসসি, জেডিসি ও ৯ম শ্রেণীর এসএসসি ভোকেশনাল পরীক্ষা শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলায় ১ নভেম্বর সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে জেএসসি, জেডিসি ও নবম শ্রেণীর এসএসসি ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৯টি পরীক্ষা কেন্দ্রে ৫ হাজার ৭’শ ৬২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

ডিমলা রানী বৃন্দা রানী সরকারী উচ্চ বিদ্যালয়, ডিমলা টেকনিক্যাল এ্যান্ড বিএমআই কলেজ, ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয় খগাখড়িবাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়, নাউতারা আবিউনেছা দ্বি-মূখী ইচ্চ বিদ্যালয় ও ডিমলা ফাজিল মাদ্রসা পরীক্ষা কেন্দ্রগুলি সরজমিনে ঘুরে দেখা গেছে এবারে শান্তিপূর্নভাবে নকলমুক্ত এবং উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহন করেন। পরীক্ষা কেন্দ্রগুলিতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রাখায় কোথায় কোন বিশৃখংলা কিংবা হট্টগোলের খবর পাওয়া যায়নি।

আরবিআর সরকারী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, এবারে পর্যবেক্ষক হল পরিদর্শক প্রশাসনের ট্যাক অফিসারদের শুশৃখংল ও নিবির পর্যবেক্ষণে পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহন করছে। তিনি আরো জানান, সম্পূর্ন নকলমুক্ত ও শান্তিপূর্ন ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। উল্লেখ্য, উপজেলায় এবারে জেএসসি ৪ হাজার ৬’শত ২৭, জেডিসি ৮’শত ৯৭ এবং ৯ম শ্রেণীর এসএসসি ভোকেশনালে ২’শত ৯০ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech