হিরো আলমের নায়িকা প্রিয়াংকা সিং

  

পিএনএস ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে রাতারাতি আলোচনায় উঠে আসেন হিরো আলম। মিউজিক ভিডিও বানিয়ে ট্রলের শিকার হন। সেই সঙ্গে আলাদাভাবে পরিচিতিও পান দর্শকমহলে। বাংলাদেশ থেকে তার তার পথ চলা শুরু হয় বলিউডে।

এবার কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউড থেকে আমন্ত্রণ পেয়েছেন। ‘পাখি দ্য ভাইরাস’ নামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি।

বৃহস্পতিবার সেই ছবির একটি আইটেম গানের শুটিংও শেষ করেছেন হিরো আলম। যার জন্য বর্তমানে কলকাতায় রয়েছেন তিনি।

‘পাখি দ্য ভাইরাস’ ছবিতে হিরো আলমের বিপরীতে রয়েছেন কলকাতার নায়িকা প্রিয়াংকা সিং। ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ ব্যানার্জি। ২০১৯ সালের জানুয়ারিতে এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে আরো অভিনয় করছেন পূজা বিশ্বাস, শান্তনা, পাখি ও বাংলাদেশের টাইগার রাজিব।

হিরো আলম জানান, ছবির গল্পটা ভালো। আমাকে কেন্দ্র করেই এর গল্প তৈরি করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত গানের শুটিং করেছি। কলকাতার মানুষ আমাকে অনেক সমাদর করছে।

এর আগে বলিউডে পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য গত ৮ আগস্ট তিনি চুক্তিবদ্ধ হন বাংলাদেশের হিরো আলম। ডিসেম্বর থেকে ভারতের রাঁচি শহরে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সেই ছবিতে মূক ও বধিরের চরিত্রে দেখা যাবে তাকে।

নিজের খরচে ভিডিও বানিয়ে এবং সেগুলো ইউটিউবে ছেড়ে খুব অল্প সময়েই দেশব্যাপী পরিচিতি পেয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ভিডিওগুলো দেখে কিছু দর্শক হাসি ঠাট্টা করলেও, একটা শ্রেণির ভালোবাসা পেয়েছেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech