স্ত্রীকেই আবার বিয়ে করলেন ঋত্বিক?

  26-11-2018 04:08PM

পিএনএস ডেস্ক : সংসার ভাঙ্গা ঘরার খেলায় হলিউডের পরেই বলিউড। এই তো বিয়ের খবর কয়েক বছর যেতে না যেতেই্ উড়ে আসে বিচ্ছেদের সংবাদ। এমনও দেখা যায় কয়েক যুগ সংসার করার পরও বিচ্ছেদ হয় তারকা জুটির!

তাই বলিউডে আজ বিয়ে কাল বিচ্ছেদ এমন খবরে অভ্যস্ত। বিচ্ছেদের পর সাবেক স্ত্রীর সঙ্গে জমিয়ে আড্ডা দিতেও দেখা যায় এ অঙ্গনে। এর বাইরেও সংসারী হয়ে চিরসুখে জীবন কাটাচ্ছেন অনেক তারকা। সম্পর্কে সব রহস্য ও মিথের মধ্যদিয়েই যেন চলছে বলিউড তারকাদের জীবন।

এই তো কয়েক বছর আগেই ১৪ বছরের সাংসারিক জীবনের ইতি টানার খবর প্রকাশ্যে আসে ঋত্বিক-সুজানের। তাদের বিচ্ছেদের খবর শুনার পর অবাক হয়েছে অনেকেই। মন খারাপ করেছিলেন তাদের শুভকাঙ্খীরা। হৃদয় ভেঙ্গে ছিল লাখো-কোটি ভক্ত অনুরাগীদের।

গত চার বছর ধরে বিবাহ বিচ্ছেদের পরও অনেক সময় একসঙ্গে দেখা গেছে জনপ্রিয় এ তারকা দম্পতিকে। কখনো ডিনারে, কখনো বা ছেলেদের নিয়ে সময় কাটিয়েছেন তারা।তা দেখে ঘনিষ্ঠরা বলেছেন, ওরাতো প্রথমে বন্ধু তারপর দম্পতি।হৃতিক-সুজানা নিজেরাও বিচ্ছেদের পর বন্ধুত্বের কথা স্বীকার করেছেন বারবার ।তাদের এমন চলাফেরায় আবারও তারা একসঙ্গে হচ্ছেন বলেও জল্পনা কল্পনা ছড়িয়েছিল বলি পাড়ায়।

সে জল্পনা কল্পনায় এবার ঘি ঢেলে দিলেন ঋত্বিক নিজেই। সোস্যাল মিডিয়ায় সুজানাকে নিয়ে লিখতে গিয়ে আবেগ প্রবন হয়ে এ তারকা। সম্প্রতি সুজানার সঙ্গে কাটানো পারিবারিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘এটা সুজানা। আমার সবচেয়ে ঘনিষ্ট বন্ধু (আমার প্রাক্তন স্ত্রী)। আমার আর আমাদের ছেলেদের ছবি তুলছে ।এই মুহুর্তটা আমাদের সন্তানদের গল্প বলছে। পৃথিবী কিছু ভাবনার জন্য আলাদা হতেই পারে। কিন্তু আবার এক হওয়াও অসম্ভব নয় ।পৃথিবীটা হচ্ছে সবার খোলা মনে একত্রিত হওয়ার। সাহসী ভালবাসায় পূর্ন আর একটা সংসার এই ভালবাসাটা শুরু করতে পারে।’

সুজানা এই একই ছবিতে লিখেছেন,‘এটাই আমরা, সারা জীবনের জন্য।’ উভয়ের এমন আবেগঘণ লেখা দেখে শুধু বলি পাড়ায় নয় প্রশ্ন উঠেছে সব মহলেই। তবে কি ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃত্বিক-সুজান? অপেক্ষা কেবল সময়ের।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন