এবার ঈদে মুক্তি পাবে যেসব ছবি

  03-05-2019 10:42AM

পিএনএস ডেস্ক:ঈদুল ফিতর আসন্ন। এরমধ্যে চলচ্চিত্রপাড়ায় চলছে ঈদের সম্ভাব্য ছবি মুক্তি নিয়ে আলোচনা। শোনা যাচ্ছে, এবার ঈদুল ফিতরে সম্ভাব্য মুক্তির তালিকায় রয়েছে পাঁচটি ছবি।

ছবিগুলো হলো—‘পাসওয়ার্ড’, ‘নোলক’, ‘বেপরোয়া’, ‘আবার বসন্ত’ এবং ‘ভাগ্যবতী’। এরমধ্যে ‘পাসওয়ার্ড’ ও ‘নোলাক’ ছবিতে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে ছবি দুটিতে অভিনয় করবেন যথাক্রমে বুবলি ও ববি।

এছাড়া ‘বেপরোয়া’ ছবিতে ববির সাথে জুটি বেঁধেছেন রোশান। ‘আবার বসন্ত’ ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান ও স্পর্শিয়া। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হবেন স্পর্শিয়া।

আর ‘ভাগ্যবতী’ ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল।

মালেক আফসারি পরিচালনা করেছেন ‘পাসওয়ার্ড’। এটির প্রযোজক শাকিব খান। ছবিটি নিয়ে প্রচণ্ড রকমের আত্মবিশ্বাসী পরিচালক। তার মতে এটি হবে ঈদের সেরা ছবি।

ঈদে ‘নোলক’ ছবির মুক্তি প্রসঙ্গে পরিচালক ও প্রযোজক সাকিব ইরতেজা চৌধুরী বলেন, ‘ঈদে “নোলক” মুক্তি পাচ্ছে, এটা নিশ্চিত। আগে কয়েকবার মুক্তির তারিখ পিছিয়েছে। আর পেছাতে চাই না।’

দৃশ্যত, ঠিক কোন কোন সিনেমা ঈদুল ফিতরে মুক্তি পাবে সেটা এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয়। শেষ দিকের হিসেবে নিকেশে অনেক পরিকল্পনা বদলে যায়।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন