দেনাদারকে একি করল পাওনাদার!

  

পিএনএস ডেস্ক : পাওনাদারের জ্বালায় অনেকেরই প্রাণ ওষ্ঠাগত হয়ে ওঠে। অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যাও করে কেউ কেউ। কিন্তু, পাওনা টাকা না পেয়ে কারও যৌনাঙ্গে মরিচগুঁড়া ঘষে দেওয়ার ঘটনা কমই ঘটে। সম্প্রতি এমনটাই ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের খাড়গোন জেলার কাসরাবাদ এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, একমাস আগে শোয়েব খান নামে এক ব্যক্তি কাসরাবাদ এলাকার বাহারু খান নামের এক ব্যক্তির কাছ থেকে ১ হাজার টাকা ধার নিয়েছিলেন। বহুবার তাগাদা দেওয়ার পরেও বকেয়া সেই টাকা শোধ হয়নি। এর জেরে গত সোমবার বাহারু কয়েকজনকে নিয়ে শোয়েবের উপর চড়াও হন। তারপর গ্রামের একটি মাঠে নিয়ে গিয়ে তাঁর হাত বেঁধে বেধড়ক মারধর করে। এমনকী তাঁর যৌনাঙ্গে লঙ্কাগুঁড়োও ঘষে দেয় অভিযুক্তরা। আরও এই ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়।

গত বৃহস্পতিবার এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই রাজ্যজুড়ে শোরগোল পড়ে যায়। প্রশাসনের নির্দেশে ঘটনাটির তদন্ত নেমেছে বালাকওয়ারা থানার পুলিশ। পাশাপাশি আক্রান্ত শোয়েবকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার স্থানীয় পুলিশের এএসপি শশীকান্ত কানকানে জানান, আক্রান্ত ব্যক্তি অভিযোগ জানিয়েছেন, কয়েকজন তাঁকে মারধর করেছে। বকেয়া টাকার জন্য তাঁকে বেধড়ক মারধর করা হয়। এই ঘটনায় জড়িত কয়েকজনকে আটক করে জেরা করা হচ্ছে।

সূত্র : সংবাদ প্রতিদিন

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech