৬ রাজ্যে এগিয়ে বাইডেন, ট্রাম্প ভাবছেন কী?

  27-03-2024 11:52PM

পিএনএস ডেস্ক: ভোটাভুটিতে দেখা গেছে প্রেসিডেন্ট নির্বাচনের সাত মাস আগে ছয়টি রাজ্যে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে জয়লাভ করেছেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গ নিউজ এবং মর্নিং কনসাল্ট জানিয়েছে, বাইডেন এখন উইসকনসিনে ট্রাম্পের থেকে এক পয়েন্টে পিছিয়ে আছেন। গত মাসে যেখানে চার পয়েন্ট পিছিয়ে ছিলেন। পেনসিলভেনিয়ায় টাই (সমতা) হয়েছে, গত মাসে এখানে ট্রাম্প ছয় পয়েন্টের নেতৃত্বে ছিলেন। মিশিগানেও দুই প্রার্থীর মধ্যে টাই হয়েছে। অন্যান্য রাজ্যে যেমন অ্যারিজোনা, জর্জিয়া, নেভাদা এবং উত্তর ক্যারোলিনায় ট্রাম্প এগিয়ে ছিলেন। তবে শুধু জর্জিয়াই রিপাবলিকান মনোনীত প্রার্থীর জন্য লিড দেখিয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, মঙ্গলবার উত্তর ক্যারোলিনায় প্রচারে যাওয়ার কথা ছিল বাইডেনের। তহবিল সংগ্রহের ক্ষেত্রে বাইডেনকে পেছনে ফেলে ট্রাম্পের কোনো প্রচারাভিযানের ইভেন্ট নির্ধারিত ছিল না।

বাইডেনের প্রচারণার একজন মুখপাত্র ট্রাম্পকে ‘দুর্বল প্রার্থী’ হিসেবে উল্লেখ করেছেন। তার মতে, ট্রাম্প তার বিপজ্জনক এজেন্ডা দিয়ে মধ্যপন্থি এবং শহরতলির ভোটারদের দূরে ঠেলে দিচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি। ট্রাম্পের প্রচারণার মুখপাত্র জেসন মিলার, সাতটি সুইং স্টেট জুড়ে ট্রাম্পের ৪৩%-৪৭% লিডের দিকে ইঙ্গিত করেছেন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন