বিমান ছিনতাইচেষ্টা মামলায় শিমলাকে জিজ্ঞাসাবাদ

  

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ময়ূরপঙ্খী বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় অভিনেত্রী শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বৃহস্পতিবার নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট অফিসে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (কাউন্টার টেরোরিজম) রাজেশ বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

জিজ্ঞাসাবাদের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী শিমলা। তিনি বলেন, ‘বিমান ছিনতাইচেষ্টা একটি দুঃখজনক ঘটনা। উনার (পলাশ) হীন মানসিকতা ছিল, তাই এ ঘটনা ঘটিয়েছেন। আমি উনাকে ডিভোর্স দিয়েছি। মেনটালি ডিস্টার্ব কিছু মানুষ থাকে, উনাকে তেমন মনে হয়েছে।’

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি বিকাল ৫টা ১৩ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিমান ময়ূরপঙ্খী। উড্ডয়নের ১৫ মিনিট পর পলাশ আহম্মেদ নামে এক যুবক বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন। ৫টা ৪১ মিনিটে বিমানটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় কমান্ডো অভিযানে পলাশ নিহত হন। তিনি অভিনেত্রী শিমলার সাবেক স্বামী ছিলেন। বিমান ছিনতাইচেষ্টার সময় পলাশের কাছে শিমলা ও পলাশের বিয়ের কয়েকটি ছবি পাওয়া যায়। পরে এ ঘটনায় দায়ের করা মামলায় শিমলাকে আসামি করা হয়।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech