৭ হাজার প্রেমিককে যেভাবে সামলান এই মডেল

  02-10-2023 11:39AM


পিএনএস ডেস্ক: প্রেম ভালোবাসাময় এই পৃথিবীতে কেউ একজন সঙ্গীর সঙ্গেই খুশি। কেউবা আবার জড়িয়ে পড়েন একাধিক সম্পর্কে। তবে সাত হাজার প্রেমিককে নিয়ে জীবন কাটানো প্রায় আকাশকুসুম কল্পনা। কিন্তু তরুণী এক মডেলের কাছে তা অবশ্য ডালভাত।

সেই তরুণী মডেলের দাবি, সত্যিই আছে তার সাত হাজার বয়ফ্রেন্ড। আর এই হাজার সাতেক প্রেমিককে তিনি সামলান সহজাত কায়দাতেই।

ব্যাপারটা অবশ্য সহজ করে দিয়েছেন পুরুষরাই। এর আগেও তরুণীর জীবনে অনেক পুরুষ এসেছেন। কিন্তু বরাবরই প্রেমিকদের নিয়ে তিনি এক বিশেষ সমস্যায় পড়েছেন। মডেলিং-এর কারণে তিনি এমনিতে বেশ জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়াতেও তার অজস্র অনুগামী। আর সেটাই হয়েছে কাল! যখনই কোনো প্রেমিকের সঙ্গে তিনি কোথাও গিয়েছেন, সাধারণ লোকে তাকে চিনতে পেরেছেন।

এগিয়ে এসে আলাপ করেছেন। তার এই জনপ্রিয়তাই মাথাব্যথার কারণ হয়েছিল তার প্রেমিকদের ক্ষেত্রে। সৌন্দর্য আর সাফল্যের দরুন তরুণী যে জায়গায় পৌঁছেছেন তা যেন কিছুতেই সহ্য করতে পারতেন না তারা। কেউ কেউ পসেসিভ হয়ে উঠতেন। তাতেই বিগড়ে যেত সম্পর্ক।

একাধিক পুরুষসঙ্গীর ক্ষেত্রেই এই অভিজ্ঞতার সাক্ষী হয়েছিলেন তরুণী। তারপর থেকেই তিনি একটা সিদ্ধান্ত নেন। ঠিক করেন, প্রেমিক থাকবে তার জীবনে। তবে কারোর সঙ্গেই দেখা করবেন না তিনি। তাহলে এই সব ঝামেলাই থাকবে না।

কিন্তু সম্পর্ক থাকবে কী করে? সম্পর্করক্ষার ব্যাপারটা তাই পুরোপুরি ভারচুয়াল করে নেন তরুণী। অর্থাৎ সাত হাজার প্রেমিকের সঙ্গেই তিনি সম্পর্ক রাখেন অনলাইনে। প্রত্যেকের খোঁজখবর নেন। তারাও খোঁজ নেন মডেলের। স্পম্পর্ক দিব্যি আছে! তবে তাতে কোনো সমস্যাও নেই।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন