পিরোজপুরে আ.লীগ-জাপা সংঘর্ষ, নির্বাচনী কার্যালয় ভাঙচুর

  15-12-2018 06:22PM

পিএনএস, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে মহাজোট প্রার্থী এমপি ডা. রুস্তম আলী ফরাজীর (লাঙ্গল মার্কা) সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমান (আপেল) সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের আটজন আহত হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার রাতে আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

আহতরা হলেন লাঙ্গলের সমর্থক উপজেলার শিংগা গ্রামের হাসিব মিয়া (১৮), ভেচকী গ্রামের আরিফ হোসেন (২০), কামাল হোসেন (২৫) ও স্বতন্ত্র প্রার্থী আপেল প্রতীকের সমর্থক শামসুল হক (৬৫), আমির হোসেন (৩০), অ্যাড, রনজিত (৪০) ও মোজাম্মেল ফকির (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে উপজেলার বয়াতীর হাটে লাঙ্গল মার্কার সমর্থকরা একটি নির্বাচনী সভায় যোগদানের জন্য মিছিলের প্রস্ততি সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা বাধা দিলে উভয়পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় নির্বাচনী অফিসসহ একটি মোটরসাইকেল ভাঙচুর করে।

মঠবাড়িয়া থানার ওসি এমআর শওকত আনোয়ার বলেন, ঘটনাস্থলে পুলিশের টহল জোরদার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন