বর্তমান সরকারের সঙ্গে জনসমর্থন নেই: টুকু

  

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, আজকের সরকার এমন একটি সরকারে রুপান্তরিত হয়েছে যার সঙ্গে জনসমর্থন নেই। এটি একটি এতিম সরকার।

সোমবার (২১ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে’ ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

সরকারের সমালোচনা করে টুকু বলেন, এই সরকার ইস্যু তৈরির মাস্টার। তারা একটা সমস্যা তৈরি করেন। আবার ওই সমস্যাকে চাপা দেওয়ার জন্য নতুন আরেকটা সমস্যাকে সামনে আনেন।

তিনি বলেন, মানবিক কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফেনী নদীর পানি দিয়েছেন, ভালো কথা। তিনি মানবিক মানুষ, তার হৃদয় বড়, পানি দিতেই পারেন। কিন্তু আমাদের দেশের মানুষ পানির জন্য হাহাকার করছে। তিস্তার পানির জন্য উত্তরবঙ্গ মরুভূমি হয়ে যাচ্ছে। তাদের জন্য কী ভারতের মনে দয়া হয় না?

তিনি আরও বলেন, আমরা যদি এই কথা বলি তাহলে খবরের কাগজে লিখবে বিএনপি আবারও ভারতবিরোধী স্টেটমেন্ট নিয়ে নেমেছে। বিএনপি কখনও ভারতবিরোধী ছিল না। বিএনপি ভারতবিরোধী কথা বলে না। বিএনপি জাতীয় স্বার্থের পক্ষে কথা বলে।

ড্যাবের সভাপতি প্রফেসর ডা. হারুনুর রশিদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ড্যাবের মহাসচিব প্রফেসর ডা. আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech