জাতীয় ক্রিকেট লিগে তৃতীয় দিনের খেলা শুরু

  

পিএনএস ডেস্ক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টায় শুরু হয়েছে তৃতীয় দিনের খেলা।

প্রথম স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল ও খুলনা বিভাগ। প্রথম ইনিংসে বরিশালের ২৯৯ রানের জবাবে দ্বিতীয় দিন শেষে ৬ উইকেটে ১৯৯ করেছে খুলনা বিভাগ। ৪৬ রানে ব্যাট করতে নেমেছেন খুলনার জিয়াউর রহমান।

প্রথম স্তরের আরেক ম্যাচে রাজশাহীতে স্বাগতিক রাজশাহীর বিপক্ষে প্রথম দিনে মাত্র ১৫১ রানেই গুটিয়ে গিয়েছিল রংপুর বিভাগ। জবাবে রাজশাহী বিভাগ দুই ওপেনার নাজমুল হাসান শান্ত ও মিজানুরের সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছে। দ্বিতীয় দিন শেষে রাজশাহীর সংগ্রহ ছিল ২ উইকেটে হারিয়ে ৪১৯ রান। ফরহাদ হোসেন ২৬ ও জুনায়েদ সিদ্দিক ৩৯ রানে অপরাজিত রয়েছেন।

দ্বিতীয় স্তরের ম্যাচে ফতুল্লায় ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম দিনে ঢাকা বিভাগ অলআউট হয়েছিল ২০৬ রানে। জবাবে দ্বিতীয় দিন শেষে মেট্রোর সংগ্রহ ৪ উইকেটে ৩১৪। দলটির হয়ে সাদমান ইসলাম ১৮৮ ও মেহেরাব হোসেন জুনিয়র ৩৭ রানে অপরাজিত রয়েছেন।

দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে কক্সবাজারে লড়ছে চট্টগ্রাম ও সিলেট বিভাগ। প্রথম দিন শেষে চট্টগ্রামের সংগ্রহ ছিল ৯ উইকেটে ২৮২ রান। মোহাম্মদ সাইফউদ্দিন ২০ ও জুবায়ের হোসেন ৪ রানে অপরাজিত আছেন। বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা মাঠে গড়ায়নি। আজ তৃতীয় দিনেও একই কারণে খেলা শুরু হতে দেরি হচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech