আজ শুরু পিএসএল, আসছে না পিটবুল

  14-02-2019 04:43PM

পিএনএস ডেস্ক :আর মাত্র কয়েক ঘণ্টা।এর পর রাত ৮টায় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে পর্দা উঠবে এবারের পাকিস্তান সুপার লিগের (পিএসএল)। ২০১৬ সালে যাত্রা শুরু করে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি। ২০১৯ সালে চতুর্থ বছরে পা দিচ্ছে সেটি। এবারের আসরে শিরোপার লড়াইয়ে থাকছে ৬ দল। দুবাইয়ে আন্তর্জাতিক স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের পর আসরের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে লাহোর কালান্দার্স। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১১টা ৪৫ মিনিটে।

উদ্বোধনী অনুষ্ঠানে দেশ-বিদেশের খ্যাতনামা শিল্পীদের পারফরমের ব্যবস্থা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই তালিকায় সবচেয়ে বড় নাম পিটবুল। বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় এ মার্কিন র‌্যাপার। তিনি থাকলে স্বাভাবিকভাবেই লাইমলাইটে থাকবে টুর্নামেন্ট।

কিন্তু বৃহস্পতিবার(১৪জানুয়ারি) সকালে পিএসএলকে দুঃসংবাদ দিলেন পিটবুল। টুইটারে ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছেন, অনুষ্ঠানে আসতে পারবেন না। এজন্য করজোড় করে ক্ষমাও চেয়েছেন সঙ্গীতশিল্পী। অথচ গেল ১ ফেব্রুয়ারি নিজেই জানিয়েছিলেন, তিনি থাকছেন।

কেন আসছেন না পিটবুল ভিডিওতে পরিষ্কার করেছেন।তিনি বলেন, পিএসএলে অংশ নিতে মুখিয়ে ছিলাম। দুর্ভাগ্যবশত সেখানে যেতে পারছি না। অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটেছে। দীর্ঘ বিমান সফর ছিল এটি। পরীক্ষামূলক ফ্লাইট অবতরণের সময় ইঞ্জিনের কিছু অংশ খুলে বেরিয়ে এসেছে। পিসিবি ও আমরা অনেক চেষ্টা করেও দুবাইয়ে আসতে পারলাম না।সেনসেশন বলেন, এজন্য আমি অত্যন্ত দুঃখিত। সবার কাছে ক্ষমাপ্রার্থী। আপনারা টুর্নামেন্ট উপভোগ করুন। আমাকে এমন একটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ। আশা করি, পরের বছর দেখা হবে।

ডি ভিলিয়ার্স ছাড়াও এবারের পিএসএল মাতাবেন শেন ওয়াটসন, রাইলি রুশো, আহমেদ শেহজাদ, সুনীল নারাইন, লরি ইভান্স, নিকোলাস পুরান, লিয়াম ডওসন, কলিন মুনরো, সিকান্দা রাজা, রবি বোপারাসহ দেশ-বিদেশি ক্রিকেটাররা।চতুর্থ আসরে শুধু মাত্র গ্রুপ পর্বের ম্যাচ গুলোই অনুষ্ঠিত হবে দুবাইতে। নকআউটপর্বের সবগুলো ম্যাচই হবে পাকিস্তানের ঘরের মাঠে। এতে করে নিজেদের ঘরের মাঠে আবারও ক্রিকেট ফিরবে বলে আসা করেন টুর্নামেন্টটির আয়োজকরা।বাংলাদেশি টিভি চ্যানেলগুলোর মধ্যে ‘জিটিভি’ লাইভ দেখাবে ম্যাচগুলো। এছাড়া ভারতীয় স্পোর্টস চ্যানেল ডি্ স্পোর্টসও দেখা যাবে এবারের পিএসএল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন