করোনা: অ্যালেক্স হেলস আইসোলেশনে

  

পিএনএস ডেস্ক:করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সেলফ আইসোলেশনে যেতে বাধ্য হয়েছেন ইংল্যান্ড জাতীয় দলের মারকুটে ওপেনার অ্যালেক্স হেলস। তার সেলফ আইসোলেশনের খবর ছড়িয়ে পড়ার পর মঙ্গলবার (১৭ মার্চ) একটি বিবৃতি দিয়েছেন তিনি।

বিবৃতিতে অ্যালেক্স হেলস বলেন, বর্তমান পরিস্থিতিতে নানারকম গুজব আর গুঞ্জনের কারণে আমি এই মুহূর্তে কিছু ব্যাখ্যা দেয়া মনে করছি। অন্য অনেক বিদেশি ক্রিকেটারের মতই আমি দ্রুত পাকিস্তান ত্যাগ করেছি। কারণ, করোনাভাইরাস সারা বিশ্বব্যাপি ছড়িয়ে পড়েছে। আমি মনে করেছি, এই সময়টায় হাজার হাজার মাইল দূরে লকডাউনে পড়ে না থেকে পরিবারের পাশে থাকাই উত্তম।

তিনি বলেন, আমি ইউকেতে শনিবার দিনের প্রথম দিকে এসে পৌঁছাই। আসার পর আমি খুব ফিট এবং হেলদি অনুভব করছি। ভাইরাসের কোনও লক্ষণই দেখা যাচ্ছে না।

কিন্তু কেন আইসোলেশনে গেলেন তিনি? সে ব্যাখ্যা দিতে গিয়ে ইংল্যান্ড জাতীয় দলের মারকুটে ওপেনার বলেন, রোববার সকালে ঘুম থেকে ওঠার পর মনে হচ্ছে আমি জ্বরাক্রান্ত। এ কারণেই সরকারের পরামর্শ মেনে আমি নিজেকে আইসোলেশনে নিয়ে গেলাম। এখনও আমার সুষ্ক কাশি এবং কফ রয়েছে। এই পরিস্থিতিতে এখনও পরীক্ষা-নীরিক্ষার প্রয়োজন মনে করছি না। আমি আশা করছি খুব দ্রুতই এই অবস্থা শেষ হবে। না হয়, অবশ্যই আমি চেকআপ করাবো শারীরিক সম্পর্কে জানার জন্য।

পিএসএলে করাচি কিংসের হয়ে খেলার জন্য পাকিস্তানে ছিলেন হেলস। করোনা আতঙ্কে একদিন আগেই দেশে ফিরে যান তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন