সুন্দরগঞ্জে সহকারী শিক্ষক কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকে আঃ মতিন সরকার : সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা পশ্চিম রাজীবপুর খড়িয়ার ভিটা নব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাহাদুল ইসলাম তার সহদর বড় ভাই হামিদুল ইসলাম বিদ্যালয়ের জমিদান করার প্রভাব খাটিয়ে প্রধান শিক্ষক আমিনুল ইসলাম আবুলের নিকট থেকে ৪ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এরই সুবাদে গত শনিবার প্রধান শিক্ষক বিদ্যালয়ের পৌছা মাত্রই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৪ লাখ টাকা চেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে ও লাটিসোডা দিয়ে মারার জন্য উদ্ধত হয়। এ সময় প্রধান শিক্ষকের চিৎকারে বিদ্যালয়ের আশ-পাশের লোকজন ছুটি আসলে আক্রমণকারী সহকারি শিক্ষক সাহাদুল ইসলাম ও হামিদুল জীবন নাশের ভয় দেখিয়ে অফিসের আল-মিরায় রক্ষিত কিছু কাগজপত্র নিয়ে চলে যায়।

উল্লেখ্য যে, উক্ত সাহাদুল ইসলাম গত ৯ মে একই কায়দায় প্রধান শিক্ষককে তার বাড়ির সামনে লাটিসোডা দিয়ে মারার উপক্রম করে ডায়াং মোটর সাইকেল ছিনিয়ে নেয়। এরপর স্থানীয় ভাবে শালিসের মাধ্যমে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে গত ৮ জুলাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। এব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার একেএম হারুন-অর-রশিদ বলেন- প্রাপ্ত অভিযোগের তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আমিনুল ইসলাম নিজেই বাদী হয়ে গত ৭ জুলাই/১৮ সুন্দরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech