লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় সরকারি কর্মচারীর মৃত্যুর অভিযোগ ॥ হাসপাতাল ভাংচুর

  16-12-2018 04:52PM

পিএনএস, লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় মোহাম্মদ সেকান্তর (৫০) নামের এক সরকারি কর্মচারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতাল ভাংচুর করে। শনিবার (১৫ ডিসেম্বর) রাত পৌনে ৯ টার দিকে শহরের রামগতি ডাইভারশন রোডস্থ লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত সেকান্তর লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহায়ক ও ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতির সহ-সভাপতি এবং সদর উপজেলার আবিরনগর গ্রামের বাসিন্দা।

খবর পেয়ে পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় হাসপাতালের চিকিৎসক ও সেবক-সেবিকারা পালিয়ে যায়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সন্ধ্যা ৭টার দিকে বুকে ব্যাথা অনুভব হলে সরকারি কর্মচারী সেকান্তর নিজেই আধুনিক হাসপাতালে চিকিৎসা নিতে যান। এসময় হাসপাতালে কোন চিকিৎসক ছিল না। একপর্যায়ে রোগীর অবস্থা দেখে হাসপাতালের স্টাফরা তার হাতে কয়েকটি ইনজেকশান পুশ করেন। মুহূর্তেই চটপট করে মারা যান ওই রোগী। এসময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাংচুর করে। পরে পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: লোকমান হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন