প্রেমের টানে লক্ষ্মীপুরে মার্কিন নারী

  

পিএনএস ডেস্ক : প্রথমে পরিচয়, পরে বন্ধুত্ব। তারপর সে সম্পর্ক এক সময় রূপ নেয় প্রেমে। এর জেরেই দেশ ছেড়েছেন সারলেট নামে এক মার্কিন নারী। তার বাড়ি আমেরিকার নিউজার্সিতে। প্রেমের টানেই সমাজ-সংসারের সব প্রতিবন্ধকতাকে অতিক্রম করে বাংলাদেশি এক যুবকের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি।

জানা গেছে, সারলেটের স্বামীর নাম সোহেল হোসেন। তিনি লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে।

২০১৩ সালের ৪ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে সোহেলের সঙ্গে সারলেটের পরিচয় হয়। এর পর তাদের বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। দুই দেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত ভালোবাসারই জয় হয়েছে। উভয়ের পরিবারের সম্মতিতে গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। গতকাল ১৬ জুলাই মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তারা।

এ প্রসঙ্গে সোহেল জানান, দীর্ঘ সাত বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়ে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে সারলেটের সঙ্গে। পরস্পর পরস্পরের সঙ্গে গভীর সর্ম্পকের (প্রেম) এক পর্যায়ে সারলেট বাংলাদেশে আসে।

এদিকে বিয়ের পরপরই গণমাধ্যমে উঠে আসে এই দম্পত্তির কথা। এলাকায় মানুষের মুখে মুখেও শোনা যায় তাদের নাম। এর পর থেকেই মার্কিন ওই নারীকে দেখতে সোহেলের শ্রীরামপুর গ্রামের দাইয়ুম উল্যাহ পাটওয়ারি বাড়িতে ভিড় করেন ওই এলাকার হাজার হাজার মানুষ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech