ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে কর্মী জখম

  22-09-2019 01:55AM



পিএনএস ডেস্ক: লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা আরিয়ান রাফির ছুরিকাঘাতে মো. আলমগীর নামে এক কর্মী জখম হয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে শহরের সিটি হসপিটালের সামনে এ ঘটনা ঘটে। আলমগীর লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ও ছাত্রলীগ কর্মী। অভিযুক্ত রাফি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক। তারা দুজনই পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় ছাত্রলীগ নেতা রাফির সামনে আলমগীরসহ তার বন্ধুরা ধূমপান করছিলেন। এতে রাফি তাদের ওপর ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে তারা রাফিকে কিল-ঘুষি মারেন। পরে পাশের হোটেল থেকে ছুরি এনে সেটা দিয়ে আলমগীরের গলায় আঘাত করেন রাফি। এতে তার গলা কেটে রক্ত বের হতে থাকে। এ সময় দ্রুত পালিয়ে যান রাফি। ঘটনাস্থল থেকে আলমগীরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দলীয় সূত্র জানায়, রাফি পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মিনহাজ আলম সাকিবের অনুসারী হিসেবে পরিচিত। আর আলমগীর ছাত্রলীগ নেতা নাসিম দিপ্তর অনুসারী। রাফি ও আলমগীরের বাড়ি একই এলাকায়। তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব রয়েছে।

ছাত্রলীগ নেতা মিনহাজ আলম সাকিব বলেন, আমি ঘটনাটি কিছুই জানতাম না। সন্ধ্যায় ফেসবুকে প্রথম দেখতে পাই। ঘটনাটি কেন ঘটেছে তাও ঠিকমতো জানি না।

তবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, এটি রাজনৈতিক ঘটনা নয়, প্রেম নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। সেখান থেকেই ঘটনাটি ঘটেছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন