বিয়ের আশ্বাসে একাধিকবার ‘শারীরিক সম্পর্ক’, যুবক গ্রেপ্তার

  13-10-2019 09:18PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগে রিয়াজ উদ্দিন রাহাত (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার মধ্যরাতে রিয়াজ উদ্দিন রাহাতকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ভাটিয়ারীর বাসিন্দা। তার একটু আগেই ওই তরুণীর মা সীতাকুণ্ড থানা সাধারণ ডায়েরি (জিডি) করেন, যা আজ রোববার মামলায় রূপান্তর করা হয়।

মামলা সূত্রে জানা যায়, রিয়াজ উদ্দিন রাহাতের সঙ্গে ভাটিয়ারী স্টেশন রোডের এক কলেজছাত্রীর সাত বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সেই থেকে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক করেন রাহাত। বিষয়টি জানাজানি হলে ওই তরুণীর মা তার মেয়েকে বিয়ের জন্য রাহাতকে চাপ দেয়। রাহাত বিয়ে করতে অস্বীকৃতি জানানোর পাশাপাশি ওই তরুণী ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

গত ৩০ আগস্ট ওই কলেজছাত্রীকে সীতাকুণ্ডের ফকিরহাট এলাকায় খালার বাড়িতে যাওয়ার সময় রাহাত তুলে নিয়ে চট্টগ্রামের একটি হোটেলে ধর্ষণ করেন। পরে ওই তরুণী বাড়ি এসে তার মাকে সব খুলে বলেন। তার মা রাহাতের বাড়িতে গিয়ে ঘটনাটি তার পরিবারকে জানায়। রাহাতের পরিবার বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের আশ্বাস দিয়ে অযথা কালক্ষেপণ করতে থাকে। কিন্তু কোনো সুরাহা না হওয়ায় তিনি মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) মো. শামীম শেখ বলেন, মেয়েটিকে বিয়ের প্রলোভনে সে বারবার ধর্ষণ করেছে। কিন্তু বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছে। তাই বাধ্য হয়ে তার মা গতকাল শনিবার জিডি করলে আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করি। জিডিটি মামলায় রূপান্তর হলে আমরা তাকে কোর্টের মাধ্যমে হাজতে প্রেরণ করেছি।’

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন