প্রাইভেটে ডেকে নিয়ে ধর্ষণ, শিক্ষক কারাগারে

  07-07-2020 03:32PM

পিএনএস ডেস্ক : রংপুরের বদরগঞ্জে করোনার ভয় দেখিয়ে প্রাইভেট পড়ানোর কথা বলে এক শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে মনোয়ারুল ইসলাম মিঠু (৩৫) নামে এক স্কুলশিক্ষককের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে বদরগঞ্জ থানা পুলিশ সোমবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি শ্যামপুর সুগারমিল হাই স্কুলের ইংরেজি বিষয়ের শিক্ষক। তার বাড়ি পার্শ্ববর্তী রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের পুটিমারী গ্রামে। আজ মঙ্গলবার (৭ জুলাই) তাকে রংপুর জেলহাজতে পাঠানো হয়।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, মনোয়ারুল ইসলাম মিঠু নিজ বিদ্যালয়ের শিক্ষার্থীদের গ্রুপ তৈরি করে নিয়মিত ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়াতেন। সাম্প্রতিক সময়ে মহামারি করোনাক্রান্তিকালে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। বিধি-নিষেধ দেওয়া হয় প্রাইভেট পড়ানো থেকেও। এর মধ্যে গত ৩০ জুন হঠাৎ করে শিক্ষক মিঠু ফোন করে বাড়ি থেকে ডেকে আনেন ওই শিক্ষার্থীকে।

তাকে বলা হয়, করোনা নিয়ে বসে থাকলে চলবে না। লেখা-পড়া চালিয়ে যেতে হবে। বিশেষ করে ইংরেজি না পড়লে ভালো ফলাফল হবে না। এ সময় কৌসলে বিদ্যালয়ের একটি নির্জন কক্ষে নিয়ে যায় ওই শিক্ষার্থীকে। প্রাইভেট পড়ানোর একপর্যায়ে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন মিঠু। পরে মেয়েটি নিজ বাড়িতে ফিরে গিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন। একপর্যায়ে সে কয়েকদিন কান্নাকাটিও করে।

পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেয়ে গত সোমবার রাতে শিক্ষক মনোয়ারুল ইসলাম মিঠুকে অভিযুক্ত করে বদরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে মামলা দেয়। পুলিশ মধ্যরাতে চন্দনপাট ইউনিয়নের পুটিমারি গ্রাম থেকে গ্রেপ্তার করে মিঠুকে। আজ মঙ্গললবার তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর রংপুর জেলহাজতে পাঠানো হয়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, অভিযুক্ত শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনার সত্যতা পেয়ে মামলা নথিভুক্ত করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন