চাঁদপুরে ফেরিঘাট থেকে চাঁদাবাজ শাহজালাল দর্জি আটক

  

পিএনএস ডেস্ক : চাঁদপুরের হরিণা ফেরিঘাটে যানবাহন থেকে চাঁদা তুলতে গিয়ে আটক হয়েছে এক যুবক। শাহজালাল দর্জি নামে এই যুবক চালকদের ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করছিলেন। সেই অভিযোগ পেয়েই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা হাতেনাতে আটক করেন এই যুবককে।

জানা গেছে, ফেরিঘাটে ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকে এক যুবক টাকা তুলছেন। কোনো চালক এর প্রতিবাদ করলে তাদের ভয় দেখাচ্ছেন ওই যুবক। এভাবে সেখানে থাকা বেশ কয়েকটি যানবাহন থেকে টাকাও তুলেছেন ওই যুবক।

তবে তার দুর্ভাগ্য। যখন শেষের ট্রাকটিতে হানা দেবে! এসময় যমদূতের মতো তার সামনে হাজির হলেন পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা। দৌড়ে পালানোর চেষ্টা আলোচিত এই যুবকের। কিন্তু ভুক্তভোগী যানবাহনের চালকরা সংঘটিত হয়ে সেই পালানোর চেষ্টা ব্যর্থ করে দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, হরিণা ফেরিঘাটের পাশের উত্তর গোবিন্দিয়া গ্রামের বারেক দর্জির ছেলে শাহজালাল দর্জি (৩০)।

ফেরিঘাটের চিহ্নিত চাঁদাবাজ এই যুবক। তার অত্যাচারে অতিষ্ঠ যানবাহনের চালকরা।

আর এমন অভিযোগ পেয়েই সেখানে ছুটে যান, অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী। শেষ পর্যন্ত বিনা বাধায় তার হাতে ধরা খেতে হলো চাঁদাবাজ শাহজালাল দর্জিকে।

এই বিষয় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী জানান, সুনির্দিষ্ট পরিচয় এবং ইজারাদারের অনুমতি ছাড়া যে কেউ চাঁদার নামে অর্থ আদায় করা নিষিদ্ধ করা হয়েছে। এমন পরিস্থিতিতে অভিযোগের ভিত্তিতে চাঁদাবাজ শাহজালাল দর্জিকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, হরিণা ফেরিঘাটে পুলিশের তাৎক্ষণিক এমন ব্যবস্থা নেওয়ায় স্বস্তি পেয়েছেন বিভিন্ন যানবাহনের চালকরা। কারণ, চাঁদাবাজদের অত্যাচারে তারা চরম ভোগান্তিতে ছিলেন।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন