আত্মহত্যার চেষ্টা করা স্ত্রীকে বাঁচিয়ে স্বামীর আত্মহত্যা

  19-03-2024 12:28AM

পিএনএস ডেস্ক : সাতক্ষীরায় ফ্যানের সঙ্গে ফাঁস নিয়ে ঝুলে থাকা স্ত্রীকে বাঁচিয়ে নিজেই আত্মহত্যা করেছেন সোহেল রানা (২৫) নামে এক যুবক।

সোমবার (১৮ মার্চ) দুপুরে পৌরসভার ঝুটিতলা এলাকায় ঘটনাটি ঘটেছে। সোহেল রানা শ্যামনগর উপজেলার খুটিকাটা গ্রামের মহসীন আলীর ছেলে।

জানা গেছে, ঘের ব্যবসায়ী সোহেল ও রুপা খাতুন এক ছেলের মা-বাবা। তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। সোমবারও একই ঘটনা ঘটে। ঝগড়ার পর স্ত্রীকে রেখে বাইরে যান সোহেল। কিছুক্ষণ পর ফিরে এসে দেখেন তার স্ত্রী ফ্যানের সঙ্গে ফাঁস নিয়েছেন। স্ত্রীকে নামিয়ে মৃত মনে করে সোহেল রানাও সেই ফ্যানে একই রশিতে ফাঁস দেন। এরপর প্রতিবেশীরা দম্পতিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। রুপা খাতুনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রুপা খাতুনের মা মঞ্জুয়ারা খাতুন বলেন, হাসপাতালে আমার মেয়ে রুপা খাতুনের জ্ঞান ফিরেছে। এখন সে মোটামুটি ভালো আছে। জামাই সোহেলের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন তিনি।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, সোহেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার স্ত্রী হাসপাতালে ভর্তি রয়েছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন