ফেনসিডিলসহ গ্রেফতার ব্যক্তির যাবজ্জীবন

  27-03-2024 11:26PM

পিএনএস ডেস্ক: নড়াইলে মাদক মামলায় মো. শামীম শিকদার (৩২) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথম আদালত) মুহাম্মাদ আকরাম হোসেন এ দন্ডাদেশ প্রদান করেন। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত শামীম শিকদার বরিশাল বন্দর থানার চরকরমজি গ্রামের মো. মোস্তফা শিকদারের ছেলে। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

নড়াইল অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সরদার মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১ ডিসেম্বর বেলা ১২টার সময় নড়াইল-যশোর সড়কের সদর উপজেলার সীতারামপুর ব্রীজের পূর্ব পাশ থেকে যশোর হতে নড়াইলগামী সন্দেহভাজন মোটরসাইকেল আরোহীকে পুলিশ আটক করে। এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক মোটররসাইকেলের দুই সাইডে ও সিটের নিচে বিশেষভাবে লুকিয়ে রাখা ৪৯ বোতল ফেনসিডিল জব্দ করে। এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়। পরবর্তীতে শামীমকে অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলায় সাক্ষ্যপ্রমাণ শেষে আসামির বিরুদ্বে আনীত অভিযোগ সন্দোহীতভাবে প্রমাণীত হওয়ায় বিচারক এ দণ্ডাদেশ প্রদান করেন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন