এমপির গাড়িতে ইট নিক্ষেপ, সফর সঙ্গী আহত

  20-04-2024 02:56AM

পিএনএস ডেস্ক: সাতক্ষীরার শ্যামনগরে এমপি এসএম আতাউল হক দোলনের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটেছে। শুক্রবার রাত ১০টার দিকে সংঘটিত এ ঘটনায় স্থানীয় সাংবাদিক ও এমপির সার্বক্ষণিক সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছেন।

শ্যামনগর ও কালীগঞ্জ আংশিক তথা সাতক্ষীরা-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন জানান, রাতে গাড়ি নিয়ে শ্যামনগরের দিক থেকে হায়বাতপুর মোড় হয়ে বাড়ির দিকে যাওয়ার সময় তার ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটেছে। হামলার আগে তিনি ওষুধ নেওয়ার জন্য শ্যামনগর সদরের একটি ফার্মেসির সামনে নেমে যান। যার ফলে তার কিছু হয়নি। তবে এ ঘটনায় গাড়ির কাঁচ ভেঙে স্থানীয় সাংবাদিক ও তার সার্বক্ষণিক সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছে।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, সংসদ সদস্যের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটনায় আহত হয়েছেন সাংবাদিক মারুফ। তিনি ছুটিতে থাকলেও পুরো পরিস্থিতি তিনি নিয়ন্ত্রণে এনেছেন। ইতিমধ্যে হামলায় জড়িত থাকার অভিযোগে বাবু কাপালী নামের এক যুবককে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ।

এলাকাবাসী জানান, বাবু কাপালীর বিরুদ্ধে এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থাকাসহ মাদকসেবন, বখাটেপনা ছাড়াও নানা অভিযোগ রয়েছে। তিনি কালীগঞ্জ উপজেলার হোগলা গ্রামের আব্দুল হান্নান কাপালীর ছেলে বলে প্রাথমিক ভাবে পরিচয় পাওয়া গেছে। পুলিশ পুরো ঘটনা নিয়ে তদন্তে নেমে পড়েছে।

সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন বলেন, বাবু কাপালীর রাজনৈতিক কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে ঘটনাটি খুব সাধারণ নয়। বিষয়টি খতিয়ে দেখার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন