সৃজিতের বুকের কাছে দেখা মিলল স্বস্তিকার!

  06-10-2024 09:12PM

পিএনএস ডেস্ক: একজনের লড়াই চাকরির জন্য, অন্যজনের একমাত্র সন্তানের জন্য- দুজনের হাতেই রয়েছে বন্দুক, শেষমেষ কে কাকে দেবেন টেক্কা? সেই উত্তর মিলবে বড়পর্দায়।

ছবি মুক্তির আগে জোরকদমে চলছে প্রচার। প্রতিদিনই একসঙ্গে সিনেমা হল বা পুজা মন্ডপে ধরা দিচ্ছে টিম 'টেক্কা'। বলা হচ্ছিল, ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির নতুন সিনেমার কথা।

সেই ছবির গান 'তোমায় ছেড়ে যেতে পারলাম কই'-এ সুর মেলাতে দেখা গেল দেব, রুক্মিণী, স্বস্তিকাকে। বাদ গেলেন না পরিচালক সৃজিতও। ভক্তদের সঙ্গে এদিন সেলফি তুলতেও দেখা গেল তাদের।

এমন সময়ই ছবির ফ্রেমে সৃজিতের বুকের কাছে দেখা মিলল স্বস্তিকার। সেই মুহুর্ত ক্যামেরাবন্দি হতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এই ছবির দৌলতে আবারও মাথাচাড়া দিয়েছে স্বস্তিকা-সৃজিতের পুরোনো প্রেমের গুঞ্জন। ‘টেক্কা’ সিনেমার সূত্র ধরেই একে অন্যের কাছাকাছি চলে এসেছেন। নিজেদের প্রেম নিয়ে কথাও বলছেন।

প্রসঙ্গত, বর্তমান সমাজের নানা সমস্যা, যা খুব স্পষ্টভাবে উঠে এসেছে টেক্কা ছবির ট্রেলারে। সমাজ ব্যবস্থার কাছে হারতে হারতে কখন একজন মানুষ ভয়ংকর হয়ে উঠতে পারে, সেই গল্পই বলবে এই ছবি।

এই সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন দেব এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। চাকরির জন্য দেবের লড়াই, অন্যদিকে নিজের মেয়ের জন্য স্বস্তিকার লড়াই। তবে কেউই ছেড়ে দেওয়ার পাত্র নন।

দেব একজন পুত্র সন্তানের বাবার চরিত্রে অভিনয় করছেন। নায়কের কথায়, ‘সমাজ ব্যবস্থার কারণে কোনো মানুষের যখন দেয়ালে পিঠ ঠেকে যায়, তখন তারা এরকম হয়ে ওঠে। আবার অনেকেই হারিয়ে যায়। আত্মহত্যা করে নিজেকে শেষ করে ফেলে। সমাজের সেই ছবিটা তুলে ধরার জন্যই টেক্কা। এই চরিত্রটি হয়ে ওঠার জন্য আমাকে দেবকে ছাড়তে হয়েছে। কারণ ইকলাক (ছবির চরিত্র) সম্পূর্ণ অন্য একজন মানুষ, তার মধ্যে দেবের কিছুটা থাকলেও আজ ইকলাক হত না।’

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন