দলের লোকদের এতিম করে পালিয়েছে শেখ হাসিনা: ব্যারিস্টার খোকন

  08-09-2024 11:16PM

পিএনএস ডেস্ক: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, শেখ হাসিনা দলের লোকদের এতিম করে বোনকে নিয়ে পালিয়েছেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও পালিয়ে গেছেন এতে করে দলের নেতাকর্মীরা এতিম হয়ে পড়েছেন। এই এতিমদের ওপর কোনো হামলা করা যাবে না৷ তবে তাদের শাসনামলের ১৫ বছরের ক্ষতিগ্রস্তরা আইনগত ব্যবস্থা নিতে পারেন।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় এসব কথা বলেন তিনি। তিনি বলেন, শেখ হাসিনা ছাত্রদের আন্দোলনের মুখে ভারতে পালিয়ে যাওয়ার পর বন্যায় নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুরে হঠাৎ বেড়ে যাওয়া পানি ভারতের কি না সেটা তদন্তের জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।

ব্যারিস্টার খোকন বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, তারেক রহমান নির্দেশ দিয়েছেন যেনো আওয়ামী লীগের কোনো নেতাকর্মী বিএনপিতে আসতে না পারে। কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্বৃত্তের জায়গা বিএনপিতে হবেনা৷ বিএনপির দুঃসময়ে যারা মাঠে ছিলেন, হামলা-মামলার শিকার হয়েছেন, তারাই বিএনপির নেতৃত্ব দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ারুল হক কামাল, সদস্য সচিব দিদার হোসেন, পৌরসভা বিএনপির আহ্বায়ক মোতাহার হোসেন মানিক, উপজেলা যুবদলের আহ্বায়ক জসিম উদ্দিন, পৌরসভা যুবদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী, কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাফর আহমেদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাজিম উদ্দিন রনি, সদস্য সচিব নুর মোহাম্মদ সাদ্দামসহ উপজেলা, পৌরসভা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন