৫ আগস্ট ছিল গণতন্ত্র উত্তোরণের প্রথম ধাপ: ড. মঈন খান

  28-10-2024 07:58PM

পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, ৫ আগস্ট ছিল গণতন্ত্র উত্তোরণের প্রথম ধাপ। প্রথম ধাপে যেমন দেশের মানুষ স্বৈরশাসক থেকে মুক্তি পেয়েছে, তেমনি একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সে আন্দোলনের পূর্ণতা আসবে। এ দেশের মানুষের গণতন্ত্রের সংগ্রাম, ভোটের সংগ্রাম এখনো শেষ হয়ে যায়নি। যে আদর্শ ও উদ্দেশ্য নিয়ে দেশের মানুষ মুক্তিযুদ্ধে জীবন দিয়েছিল তা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এভাবেই দেশের মানুষ বুকের রক্ত ঢেলে দেবে।

সোমবার (২৮ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নরসিংদীর পলাশ উপজেলা ও ঘোড়াশাল পৌরসভা যুবদল আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. আব্দুল মঈন খান বলেন, শৃঙ্খলা, সততা ও দেশপ্রেমের মাধ্যমে নতুন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। আগামী দিনে বাংলাদেশকে একটি সম্মানজনক দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। লুটপাট বা চুরির দেশ হিসেবে নয়।

পলাশ উপজেলা যুবদলের আহ্বায়ক নিছার আহমদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সাত্তার, জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক শাহেন শাহ শানু, সদস্য সচিব হাসানুজ্জামান হাসান, পলাশ উপজেলা যুবদলের সদস্য সচিব বখতিয়ার হোসেন ভূইয়া, যুগ্ম আহ্বায়ক মাসুদ খান প্রমুখ।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন